বিশেষ সম্মাননা পেলেন নজরুল রাজ

By: 2019-02-12 18:15:01 বিনোদন

বিনোদন প্রতিবেদক : তরুণ শিল্পপতি, এফবিসিসিআইয়ের অন্যতম সদস্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব নজরুল রাজ।সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদান রাখায় ঢাকা ললিতকলা একাডেমী বিশেষ সম্মাননা প্রদান করেন নজরুল রাজকে।

ঢাকা ললিতকলা একাডেমীর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, সম্মাননা স্মারক প্রদান ও জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।গত ১০ ফেব্রুয়ারি বিএফডিসির ৮ নং ফ্লোরে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।দৃষ্টিনন্দন সাংস্কৃতিক এই অনুষ্ঠানে নজরুল রাজ ছাড়াও বিশেষ সম্মাননা প্রদান করা হয় এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিকে।

ঢাকা ললিতকলা একাডেমীর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জনপ্রিয় উপস্থাপক দেবাশীষ বিশ্বাস। এ অনুষ্ঠানে গান পরিবেশন করেন ড. মাহফুজুর রহমান, কর্নিয়া, বাঁধন সরকার পূজা, বেলাল খান। পার্ফম করেন চিত্রনায়িকা শিরিন শিলা, জেসমিন মৌসুমী। এছাড়া আঁখি আফরোজসহ জনপ্রিয় মডেল এতে র‌্যাম্পে হাটেন। কোরিওগ্রাফী করেন ইমু হাশমি।

নজরুল রাজ নাটক ও চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন।এছাড়া নাটক-টেলিফিল্ম প্রযোজনাও করছেন। সম্প্রতি তিনি ‘প্রিয়জন প্রয়োজন’ নামের সিনেমায় নাম লেখান। এতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন নজরুল রাজ। তার প্রযোজনা প্রতিষ্ঠান রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে এটি নির্মাণ হচ্ছে। এর আগে বেশকিছু নাটক, টেলিফিল্ম নির্মিত হয়েছে এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।