'নারী হয়ে জন্মেছি বলেই আমরা কোথাও ছোটো নই'

By: বাবু 2018-03-08 16:27:03 বিনোদন

বিনোদন প্রতিবেদক:   'নারী হয়ে জন্মেছি বলেই আমরা কোথাও ছোটো নই, সর্বক্ষেত্রে মাথা উচু করে দাঁড়াতে পারি। তাছাড়া আমি বিশ্বাস করি নারী না থাকলে কোনো কাজই সফলভাবে হতে পারতো না।' কথা গুলো বলছিলেন ঢাকাই চলচ্চিত্রের নবাগতা নায়িকা রাকা বিশ্বাস। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে বাংলা প্রতিদিনের সাথে আলাপ কালে দিবসটি নিয়ে নিজের অভিমত তুলে ধরেন।
 
পাঠকদের জন্য  দিবসটি নিয়ে রাকা বিশ্বাসের অভিমত তুলে ধরা হলো 

বিশ্ব নারী দিবস নিয়ে কিছু বলতে গেলে প্রথমেই বলতে হয় , আজ আমরা বাংলাদেশের নারীরা যে একশত ভাগ স্বাধীনতা ভোগ করছি তা শুধু সম্ভব হয়েছে আমাদের প্রাণ প্রিয় সবার মাথার মনি জননেত্রী শেখ হাসিনার  আপার জন্য,আপা বলে সম্বধন করলাম কারন তিনিও একজন নারী,এবং নারী হয়ে জন্ম নিলেও কি কি করা যায়,তিনি তার বড় প্রমান। 

তিনি সুযোগ করে দিয়েছেন বলেই আমরা সর্বক্ষেত্রে সহজে পদার্পণ করতে পারি। যেমন- সংগ্রামে নারী,স্থাপত্যে নারী,চ্যালেন্জে নারী,সেবায় নারী,বিশ্বায়নে নারী। 

নারী হয়ে জন্মেছি বলেই আমরা কোথাও ছোটো নই, সর্বক্ষেত্রে মাথা উচু করে দাঁড়াতে পারি। তাছাড়া আমি বিশ্বাস করি নারী না থাকলে কোনো কাজই সফলভাবে হতে পারতো না। আমি একজন নারী হয়ে অন্য অসহায় নারীকে সাহায্য সহযোগীতা করবো এটাই আমার দৃঢ় কাম্য। আমার সাধ্যের মধ্যে আমি তা করিও। 

আসুন এই নারী দিবসে আমরা বিশ্বের সব নারী ঐক্যবদ্ধ হয়ে প্রতিজ্ঞা কর "যে সব নারীরা এখনও অসহায় এবং সমাজে ঘৃনিত,অবহেলিত তাদের পাশে দাঁড়াই, হাতে হাত রেখে কাজ করি।' তাহলেই বিশ্ব নারী দিবস সফল হবে।